শনিবার , জানুয়ারি ২২ ২০২২
Breaking News

বীরগঞ্জে ৪০ দিনের কর্মসূচির উদ্বোধন

মো. তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির (ইজিপিপি) প্রকল্পের আওতায় ৪০ দিনের কর্মসূচির কাজ উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নে উপজেলা প্রশাসন (দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় এ কাজের প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো. ছানাউল্লাহ ও উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান মিজান উপস্থিত ছিলেন।

পরে উপজেলা প্রশাসন (দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় ২০২১-২০২২ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) আওতায় সিসি রাস্তার নির্মাণ কাজ এবং মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ন-২ প্রকল্পের অধীন ‘ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ ‘ক’ শ্রেনীর পরিবারের জন্য গৃহ নির্মাণ’ প্রকল্প বাস্তবায়নে একক গৃহের ভিত্তিপ্রস্তরের প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয় করার লক্ষ্যে বর্ধিত সভা

রেজা মোঃ তৌফিক,  স্টাফ রিপোর্টারঃ সোমবার সন্ধ্যায় দিনাজপুরের বীরগঞ্জে ৬ষ্ঠ ধাপে ৮নং ভোগনগর ইউনিয়ন পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *