শনিবার , জানুয়ারি ২২ ২০২২
Breaking News

বীরগঞ্জে আসন্ন সুজালপুর ইউপি নির্বাচনে প্রচার প্রচারণায় শীর্ষে ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ দুলাল হোসেন

রেজা মোঃ তৌফিক, স্টাফ রিপোর্টারঃচতুর্থ ধাপে বীরগঞ্জ উপজেলার মোট ১১ টি ইউনিয়নের মধ্যে( ৬ ষ্ঠ ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ৬ নং নিজপাড়া ও ৮ নং ভোগনগর ব্যতিত) ৯ টি ইউনিয়ন যথাক্রমে ১ নং শিবরামপুর, ২নং পলাশবাড়ী, ৩ নং শতগ্রাম, ৪ নং পাল্টাপুর,৫ নং সুজালপুর, ৭ নং মোহাম্মদপুর, ৯ নং সাতোর, ১০ নং মোহনপুর, ১১ নং মরিচা ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর ২০২১ ইং ভোট গ্রহন অনুষ্ঠিত হতে চলেছে।

আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে অংশ গ্রহনকারী চেয়ারম্যান, মেম্বার, সংরক্ষিত নারী আসনের মেম্বার পদপ্রার্থীরা প্রতিদিন ভোর সকাল হতে বহুরাত অব্দি তাদের নিজ নিজ মার্কা নিয়ে ছুটে চলেছেন ভোটারদের দ্বারেদ্বারে। সেইসাথে পোস্টার,ব্যানার,মার্কা সম্বলিত লিপলেটে ছেয়ে গেছে প্রটিতি নির্বাচনীয় এলাকার হাট বাজার ও গ্রামীন রাস্তাঘাটগুলো।

প্রকাশ থাকে, আসন্ন ৫নংসুজালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে উপজেলার সুজালপুর ইউনিয়নের পূ্র্ব চাকাই, পশ্চিম চাকাই, উত্তর কোমরপুর, হাড়িপুকুর কোল্ড স্টোর পাড়া, বোয়ালমারি, জগদল,ছোট শীতলাই, বড় শীতলাই, চেঙ্গাইক্ষেত্র,দৌলতপুর, ফেনা পুকুর,বর্ষা,গোপালপুর,ভাদুরিয়া,যদুরমোড়, উত্তর সুজালপুর উত্তর পাড়া, মহুগাও ঠাকুরপাড়া, শালবাড়ী সহ ৯ টি ওয়ার্ডের বিভিন্ন জনগুরুত্বপুন্ন স্থানে নির্বাচনীয় উঠান বৈঠক, শোডাউন, পথসভা ও জনসংযোগে ঘোড়া মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ দুলাল হোসেন ও তার কর্মী সমর্থকবৃন্দ ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। একাধারে পরপর দুইবারের( প্রায় ১১বছর) দ্বায়িত্ব পালন করা সফল ইউপি সদস্য হিসেবে সৎ,আদর্শবান,নির্ভীক,অন্যায়ের সাথে আপোষ হীন, জনগনের বন্ধু মোঃ দুলাল হোসেন – এর ব্যাপক পরিচিতি থাকায় সর্বস্তরের জনগণ ও ভোটারদের সাথে উঠান বৈঠক, পথসভা, প্রতি পাড়া মহল্লার ভোটারদের সাথে মতবিনিময় সভায় ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে বলে দাবী করেন ঘোড়া মার্কার কর্মী ও সমর্থকবৃন্দ। সরেজমিনে সুজালপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের পাড়া-মহল্লায় গিয়ে ভোটারদের সাথে কথা বলা হলে জানা যায়, দুলাল হোসেন ব্যক্তিগত উদ্যোগে করোনা মহামারীকালীন অসহায় সাধারণ মানুষের পাশে দাড়ানো সহ কন্যাদায়গ্রস্ত পিতাকে আর্থিক সহযোগীতা প্রদান, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ সহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে সহযোগিতার হাত প্রসারিত করে ব্যাপক সুনাম অর্জন করেছে এবং আসন্ন সুজালপুর ইউপি নির্বাচনে ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ দুলাল হোসেনকে নিঃস্বার্থভাবে ভোট প্রদানের মাধ্যমে জয়যুক্ত করার পক্ষে মতামত প্রদান করেন অধিকাংশ ভোটাররাই। সুজালপুর ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী মোঃদুলাল হোসেন একান্ত সাক্ষাৎকারে বলেন , চাকাই গ্রামের এক দরিদ্র কৃষক পরিবারের সন্তান হিসেবে প্রতিষ্ঠিত মানুষ হয়ে গড়ে উঠে জনগনের ভালোবাসার ভোটে জয়যুক্ত হয়ে বিগত প্রায় ১১ বছর যাবৎ ৩ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দ্বায়িত্ব পালন কালে নিজের ওয়ার্ড ব্যতিতেও সুজালপুর ইউনিয়ন ব্যাপী বিভিন্ন পর্যায়ের উন্নয়ন কাজে সহযোগীতার মাধ্যমে জনগনের খুবই কাছের মানুষ হিসেবে, একজন বন্ধু হয়ে তাদের সুখে- দূঃখে মিশতে পেরে নিজেকে সার্থক মনে করছি। এই পরিচিত মুখের মানুষগুলোই আমার আজকের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার মূল অনুপ্রেরণা যুগিয়েছে। আসন্ন সুজালপুর ইউপি নির্বাচনে শতভাগ বিজয়ের লক্ষ্যে প্রচারণায় শীর্ষে থেকে কাজ করে যাচ্ছি এবং সর্বশ্রেনী পেশার ভোটারদের ভোটদানের মাধ্যমে আগামীর সুজালপুর ইউপি চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করার সুযোগ পেলে সারাজীবন জনগণের সেবক হিসেবে কাজ করে যাবো।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা হয়ে পড়েছে। অবকাঠামো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *