শনিবার , জানুয়ারি ২২ ২০২২
Breaking News

বীরগঞ্জে ট্রাক চাপায় ভ্যানের ২ যাত্রী নিহত, চালক আহত

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে ট্রাক চাপায় ২ ভ্যান যাত্রী নিহত ও ভ্যান চালক আহত হয়েছেন।

শুক্রবার (১০ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ৯ টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই হিমাদ্রী কোল্ড স্টোরেজের নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঠাকুরগাঁও জেলার গড়েয়া হাটের অদুরে চন্ডিপুর গ্রামের গরু ব্যবসায়ী বাচ্চু মিয়া (৫০) ঘটনাস্থলেই নিহত হন ও অপর যাত্রী উপজেলার ভোগনগর ইউনিয়নের ধূলাউড়ির গ্রামের কফিনের ছেলে আব্দুল বাসেদ (৬০)কে বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করে।

ভ্যান চালক একই গ্রামের মনির হোসেনের ছেলে আলতাফুর (৩০) আহত হয়ে সংজ্ঞাহীন অবস্থায় বীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যাটারী চালিত একটি ভ্যান যাত্রী নিয়ে বীরগঞ্জ শহরে যাচ্ছিল। মহাসড়কে হিমাদ্রী কোল্ড স্টোরেজের নামক স্থানে পৌঁছালে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে।দশমাইল হাইওয়ে পুলিশ ষ্টেশনের এসআই সফিউল ইসলাম বীরগঞ্জ২৪ কে জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হচ্ছে। রাত সাড়ে ১১টা পর্যন্ত তার স্বজনরা না আসায় লাশটি ঘটনাস্থলে পুলিশ হেফাজতে আছে। চার্জার ভ্যানটি একেবার দুমড়ে মুচড়ে বিধ্বস্ত হয়েছে, আংশিক ট্রাকের নীচে চাপা পড়ে আছে। তিনি আরো জানান, পিয়াল এন্টারপ্রাইজের মালবাহী ঘাতক ট্রাক (যশোর ট-১১-৫০৩৮)কে আটক করা হয়েছে। তবে চালক হেলপার পালিয়ে গেছে।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা হয়ে পড়েছে। অবকাঠামো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *