শনিবার , জানুয়ারি ২২ ২০২২
Breaking News

বীরগঞ্জে গোলাপগঞ্জ প্রিমিয়ামলীগের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মোঃ তোফাজ্জল হোসেন,স্টাফ রিপোর্টার: দিনাজপুরের বীরগঞ্জে গোলাপগঞ্জ যুব সমাজের আয়োজনে গোলাপগঞ্জ প্রিমিয়ামলীগের ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকেলে গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে চুড়ান্ত খেলায় গোলাপগঞ্জ ইয়াং স্টার ক্লাব ০-৩ গোলে বীরগঞ্জ উপজেলা সংস্থা চ্যাম্পিয়ন হয়। চুড়ান্ত খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার খেলোয়াড়দের যথাযথ প্রশিক্ষণের সুবিধা দিচ্ছে। তারই ধারাবাহিকতায় বীরগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে অনূর্ধ্ব-১২ এবং অনূর্ধ্ব-১৪ প্রমিলা ফুটবল মাসব্যাপী প্রশিক্ষণ ক্যাম্প চলমান রয়েছে। সবার সহযোগিতা পেলে খুব শ্রীঘ্রই এই মাঠেও বালকদের ফুটবল প্রশিক্ষণ চলবে। খেলাধুলা এবং শরীরচর্চা তরুণ প্রজন্মের সঠিক বিকাশের জন্য খুব প্রয়োজন। যতবেশি ছেলে-মেয়েদের খেলাধূলা এবং সংস্কৃতিচর্চায় সম্পৃক্ত রাখতে পারবো ততই তারা বিপথে যাবে না। মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখলে সুস্থভাবে পড়াশোনা এবং খেলাধুলা চালিয়ে গিয়ে মানুষের মত মানুষ হবে। সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত হওয়ার আহবান জানিয়ে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে উন্নয়নশীল দেশে সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। কোনক্ষেত্রেই আমরা আর পিছিয়ে থাকতে চাইনা, বাংলাদেশ মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি। আর সেই বিজয়ী জাতি হিসেবেই বিশ্ব দরবারে মাথা উঁচু করে আমরা চলবো।

বিশিষ্ট ব্যবসায়ী মো. ধনীর উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম। আলোচনা শেষে খেলার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা হয়ে পড়েছে। অবকাঠামো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *