শনিবার , জানুয়ারি ২২ ২০২২
Breaking News

বীরগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টার: নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (৯ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।।দিবসটি উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মো. মোশাররফ হোসেন বাবুল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিবেদিতা দাস। এসময় বীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারী ও উপজেলার নিবন্ধিত মহিলা সমিতি সদস্যগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে পৌরসভার সুজালপুর থানাপাড়ার মোছা. হায়াতুন নেছার, পাল্টাপুর ইউনিয়নের সনকা গ্রামের রিক্তা বানু ও মোহনপুর ইউনিয়নের মাটিয়াকুড়া গ্রামের রাজিয়া আক্তার পান্নাকে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে ঘোষণা করে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।এরপর শিক্ষার্থীদের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার এবং বিভিন্ন নিবন্ধিত মহিলা সমিতির মাঝে ঋণের চেক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে কয়লা সংকটে ইটভাটা মালিকরা দিশেহারা হয়ে পড়েছে। অবকাঠামো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *