শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Breaking News

বীরগঞ্জে নিখোঁজের তিনদিন পর শিশুকন্যার লাশ উদ্ধার

মোঃ তোফাজ্জল হোসেন,  স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে নিখোঁজ হওয়ার তিনদিনের মাথায় শিশুকন্যা নুসরাত (৬) এর লাশ উদ্ধার করেছেন বীরগঞ্জ থানা পুলিশ।

এঘটনায় শিশুকন্যার চাচা-চাচীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। শিশুকন্যা নুসরাত উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়নের চকদফর গ্রামে মোঃ মিলন রহমানের কন্যা। মিলন রহমান সিরাজগঞ্জে র‍্যাব-১২ তে নিয়োজিত ছিলেন। গত ১৬ নভেম্বর দুপুর হতে অনেক খোঁজাখুজির পর নুসরাতকে পাওয়া না গেলে রাতেই শিশুটির চাচা নজরুল ইসলাম বীরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন, যার নং- ৮০২। অতঃপর ১৮ নভেম্বর বেলা আনুমানিক ১২ টায় বাড়ির পাশ্ববর্তী একটি ডাকনা লাগানো লেট্রিনের সেফটি টেংকি থেকে এলাকাবাসী নুসরাতের লাশ উদ্ধার করলে বীরগঞ্জ থানাপুলিশ লাশটির সুরতহাল প্রতিবেদন করে দিনাজপুর মর্গে প্রেরন করেন। এব্যাপারে সন্দেহ মূলক ভাবে নিহত শিশুর চাচা সফের আলীর ছেলে সালাম ও তার স্ত্রী মৌসুমি কে প্রাথমিকভাবে জিজ্ঞাসা বাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। শিশু নুসরাতের এহেন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া পড়েছে।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসব

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *