শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Breaking News

বীরগঞ্জে সাংবাদিক রনজিৎ সরকারের পিতার পরলোক গমনে বিভিন্ন মহলের শোক

মোঃ তোফাজ্জল হোসেন,স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে সাংবাদিক রনজিৎ সরকার রাজের পিতা অর্জুন সরকার পরলোক গমন করেছেন। বুধবার (১৭ নভেম্বর) রাত ৮টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের মহুগাঁও গ্রামে নিজ বাসায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী,১ ছেলে,১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক রনজিৎ সরকারের পিতা পরলোক গমনে শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম, পৌর মেয়র মো. মোশারফ হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম,ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াছিন আলী, মরিচা ইউপি চেয়ারম্যান ও মরিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, বীরগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ছুটে যান বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবেদ আলী নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন, সিনিয়র সাংবাদিক রতন ঘোষ পিযুষ, সাংবাদিক কার্তিক ব্যার্নাজী, আব্দুল জলিল ও মো. তোফাজ্জল হোসেন সহ রাজনৈতিক নেতৃবৃন্দরা। এ সময় সমবেদনা জানিয়ে বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবেদ আলী বলেন, যিনি চলে গেছেন তিনি আর ফিরবে না। ধৈর্য্য ধারণ করে পিতা স্বর্গবাসী করার জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই নেই। তাই তার পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি তার আত্মার শান্তি কামনা করেন নেতৃবৃন্দরা।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসব

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *