শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Breaking News

দলুয়া হরে কৃষ্ণ আশ্রম মন্দির প্রাঙ্গণে দুইদিনব্যাপী শ্রীশ্রী. মহানাম যজ্ঞানুষ্ঠান

রেজা মোঃ তৌফিক,স্টাফ রিপোর্টারঃ বিশ্ব শান্তি কল্পে কলিযুগে জীবের মুক্তি কামনায় দলুয়া হরে কৃষ্ণ মন্দির প্রাঙ্গণে ১৬ প্রহর (২) দিনব্যাপী শ্রীশ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে। পাপাচ্ছান্ন কলিযুগে সকল জীবের মুক্তি কামনায় শ্রীশ্রী রাধা গোবিন্দের কৃপায় ১৫ নভেম্বর সোমবার অরুনোদয় কাল হতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের দলুয়া হরে কৃষ্ণ মন্দির প্রাঙ্গণে দুইদিনব্যাপী এই মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রথম দিন ভক্তদের মাঝে শ্রী শ্রী গীতা গ্রন্থ ও উত্তরীয় দানের কর্মসূচী গ্রহণ করা হয়। দলুয়া হরে কৃষ্ণ আশ্রম মন্দিরের সভাপতি হরসুন্দর বর্মন ও ভক্ত বৃন্দের নিমন্ত্রণে এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবীন্দ্র নাথ গোবিন বর্মন এর সার্বিক তত্ত্বাবধানে মহানাম যজ্ঞানুষ্ঠানের পরিচালনা করেন বিশিষ্ট সাহিত্যিক ও শিক্ষক সতীশ চন্দ্র বর্মন। এখানে ২৪ প্রহরব্যাপী নাম সূধা পরিবেশন করছেন দলুয়া হরেকৃষ্ণ সম্প্রদায়, নবরীতাশ্রী সম্প্রদায় (দেবীগঞ্জ পঞ্চগড়),নবরঞ্জন সম্প্রদায় (কাহারোল), শ্রীশ্রী গীতাঞ্জলি সম্প্রদায় (বীরগঞ্জ), বীণাপানি সম্প্রদায় (ডিমলা নীলফামারীর) ও নবগোপাল সম্প্রদায় (নীলফামারী সদর) দল।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসব

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *