শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Breaking News

বীরগঞ্জে পাটবীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টার: দিনাজপুরের বীরগঞ্জে পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় পাটবীজ উৎপাদনকারী চাষীদের প্রশিক্ষণ কমর্সুচী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম। উক্ত কর্মশালায় উপজেলার ১০০ জন প্রান্তিক কৃষকদের পাট ও পাটবীজ চাষের প্রশিক্ষণ প্রদান করা হয়। উল্লেখিত প্রশিক্ষণ প্রদান কালে উপস্থিত ছিলেন জেলা পাট অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মোশাররফ হোসেন, জেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. তহিদুল ইসলাম, জেলা পাট উন্নয়ন কর্মকর্তা দিলীপ কুমার মালাকার, রংপুর কৃষি যোগাযোগ কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, খানসামা উপজেলা উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা রানা ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা হিরা চন্দ্র । প্রশিক্ষণ প্রদান শেষে পাটচার্ষীদের মাঝে পাটজাত ব্যাগ ও নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি মো. আমিনুল ইসলাম। শেষে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত সচিব মোহাম্মদ আতাউর রহমান ও প্রকল্প পরিচালক যুগ্মসচিব দীপক কুমার সরকার।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসব

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *