শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Breaking News

বীরগঞ্জে পশ্চিম ভোগডোমা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মো. তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে পশ্চিম ভোগডোমা প্রতিবাদী ইয়াং স্টার ক্লাবের আয়োজনে পশ্চিম ভোগডোমা ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের পশ্চিম ভোগডোমা নদীর পাড় মাঠ প্রাঙ্গণে এই চুড়ান্ত খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম।

খেলায় টাইব্রেকারে লাটেরহাট ফুটবল একাডেমিকে ২-৪ গোলে হারিয়ে পীরগঞ্জ একাদশ বিজয়ী হয়। চুড়ান্ত খেলা শেষে ৩নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম।

তিনি তার বক্তব্য বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াঙ্গনে বেশি গুরুত্ব দিয়েছে। তরুণ প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষায় বেশি করে খেলাধুলা আয়োজন করতে হবে এবং তরুণদের খেলাধুলায় অংশ নিতে হবে। খেলাধুলা করলে মন মানসিকতা আরও ভাল হবে। শারীরিকভাবে সুস্থ হবে এবং নিজেদেরকে আরও বেশি তৈরি করতে পারবে। দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত হওয়ার আহবান জানিয়ে তিনি আরও বলেন, বাংলাদেশ এখন সকল ক্ষেত্রেই বিশ্বে এখন রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাল্টাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুরেন্দ্র নাথ রায় কোকিল। এসময় উপজেলা রিক্সা ও ভ্যান চালক শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা মোনায়েম মিঞা, সমাজসেবক তোফাজ্জল হোসেন রাজা, ৩নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আব্দুল মান্নান, ৯নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আতাউর রহমান, পাল্টাপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক জতিন রায়, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য নুরনবী, সাবেক ইউপি সদস্য বাবুল হোসেন, ২নং ওয়ার্ড ইউপি সদস্য জিয়াউর রহমান জিয়া,১নং ওয়ার্ড ইউপি সদস্য ফরিদুল হক ফরিদ, ১,২ ও ৩ নং ওয়ার্ড মহিলা ইউপি সদস্য আকতারুন নেছা ও সাবেক মহিলা ইউপি সদস্য নীলা রানী দাস সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে খেলার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম।

এর আগে শুক্রবার সকালে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের ভান্ডেরাই জামে মসজিদের ছাদ ঢালাই প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম। এসময় পলাশবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি মোস্তাক আহম্মেদ মানিক উপস্থিত ছিলেন।

 

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসব

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *