শনিবার , নভেম্বর ২৭ ২০২১
Breaking News

বীরগঞ্জে জাতীয় নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পে সুযোগ পাওয়ার সংবর্ধনা

মো. তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টার: জাতীয় অনূর্ধ্ব ১৪ নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৩জন সুযোগ পাওয়ার তাঁদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলার দক্ষিণ পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শান্তি মার্ডি, মোছা. মণি আক্তার ও পুতুল মুরমু সুযোগ পাওয়ার উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে নিজস্ব অর্থায়নে তাঁদেরকে সংবর্ধনা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল কাদের, দিনাজপুর ফুটবল ফেডারেশনের ভাইস চেয়ারম্যান আব্দুল সাত্তার, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. আবেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, সাংবাদিক রনজিৎ সরকার রাজ, তোফাজ্জল হোসেন, কার্তিক ব্যানার্জী, বিকাশ ঘোষ ও আব্দুল জলিল সহ অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সুযোগ পাওয়া তিনজনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার লেখাপড়ার পাশাপাশি সমাজে খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎসাহিত করছে। এ লক্ষ্যে তিনি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্ট চালু করেছেন।

কোচ আব্দুল সাত্তার জানান, ঢাকায় ১ মাস প্রশিক্ষণ শেষে আগামী দুই বছরের জন্য মনোনীত হওয়ার সুযোগ রয়েছে বলে তিনি শতভাগ আশাবাদী।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসব

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে রাস পূর্ণিমা উপলক্ষ‍্যে মহোৎসবের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *