বুধবার , অক্টোবর ২০ ২০২১

বীরগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ মজুরী বিতরণ করা হয়েছে।

রোববার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ) এর আয়োজনে বিতরণী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য
মনোরঞ্জন শীল গোপাল।

এসময় প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৬৬ পরিবারের মাঝে এক বান করে ৬৬ বান ঢেউটিন ও ৩ হাজার টাকা করে ১ লাখ ৯৮ হাজার টাকার চেক বিতরণ করেন এমপি গোপাল। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আবুরেজা মো. আসাদুজ্জামান, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা সমাজসেবা অফিসার সাওয়ার মুর্শিদ আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সানাউল্লাহ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম।

এর পরে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজকল্যাণ কমিটি হতে নিবন্ধিত ৫ টি স্বেচ্ছাসেবী সংস্থাকে ২০ হাজার করে মোট ১ লাখ টাকা অনুদান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি অক্সিজেন সিলিন্ডার আবাসিক মেডিকেল অফিসার সুজয় চক্রবর্তীর হাতে প্রদান করেন এমপি গোপাল ।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে ইঁদুর নিধন অভিযানের শুভ উদ্বোধন

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে আসুন, সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইঁদুর নিধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *