বুধবার , অক্টোবর ২০ ২০২১

বীরগঞ্জ সরকারি কলেজের নব নিযুক্ত অধ্যক্ষের সাথে এসএবিডির সৌজন্যে সাক্ষাৎ

মোঃ ফরহাদ হোসেন,স্টাফ রিপোর্টারঃ বীরগঞ্জ সরকারি কলেজের নতুন অধ্যক্ষ ড. একে এম মাসুদুল হককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব বীরগঞ্জ, দিনাজপুর (এসএবিডি) নেতৃত্ববন্দ।

শুভেচ্ছা জানানোর আগে এসএসডি এর সাধারণ সম্পাদক মোঃ মোর্শেদ হাসান আসিফ সংগঠনের সকল কার্যক্রম, লক্ষ্য, উদ্দেশ্যে তুলে ধরেন। তিনি জানান মফস্বলের একটি কলেজে এরকম গুণীজন, লেখক, গবেষক ও সাহিত্যিক মানুষের অধ্যক্ষ হিসেবে পদায়ন নিঃসন্দেহে আমাদের বীরগঞ্জ বাসীর জন্য আনন্দের ও গর্বের। অধ্যক্ষ ড.এ.কে.এম মাসুদুল হক জানান, এসএবিডি এর কথা ইতিপূর্বে জেনেছি। শিক্ষার্থীদের এই সংগঠন বীরগঞ্জের জন্য সব সময় সামাজিক ও শিক্ষামূলক কাজ করছে এটা খুবই ভালো বিষয়, আমাদের কলেজের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করব সংগঠনটিকে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি গোপেশ শর্মা, বীরগঞ্জ সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক আল মামুন, নজরুল ইসলাম বুলু, মনোয়ার সিদ্দিক, এসএবিডির সহ সভাপতি আল ইমরান, দপ্তর সম্পাদক শাকিল, সাংগঠনিক সম্পাদক সিহাব কার্যনির্বাহী কমিটির রিপন, মামুন, তাপস, নাসির, আল আমিন, মুন্না আরিফ, রায়হান, কলেজের সিনিয়র রোভার মেট ফরহাদ হোসেন, সাব্বির, বেরোবি শিক্ষার্থী লিমন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ও কলেজের অসংখ্য শিক্ষার্থীবৃন্দ।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে ইঁদুর নিধন অভিযানের শুভ উদ্বোধন

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে আসুন, সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইঁদুর নিধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *