বুধবার , অক্টোবর ২০ ২০২১

স্পেনে গানের দৃশ্যায়নে দীপিকা


বীরগঞ্জ২৪ বিনোদন ডেস্কঃ

স্পেনে যাচ্ছেন দীপিকা। নতুন সিনেমার গুরুত্বপূর্ণ দৃশ্যধারণ রয়েছে সেখানে। শোনা গেছে, কেবল সিকোয়েন্স নয়, সেখানে গানের শুটিংয়েও অংশ নেবেন তিনি। দীপিকা পাড়ুকোনের নায়ক হিসেবে পাওয়া যাবে বলিউড তারকা শাহরুখ খানকে। আর সেই সিনেমার নাম ‘পাঠান’!

সেই ‘ওম শান্তি ওম’ থেকেই দীপিকা–শাহরুখ জুটি হিট। শেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখের আশা, এবার একটি সাফল্য আসুক। পরিচালক সিদ্ধার্থ আনন্দও সেই প্রত্যাশায় নিষ্ঠার সঙ্গে ‘পাঠান’ বানাচ্ছেন। ‘পাঠান’–এর অন্যতম প্রযোজক আদিত্য চোপড়া। ‘ওয়ার’ দিয়ে একটি সাফল্য এ জুটির ভাগ্যে জুটেছিল। ‘পাঠান’ নিয়েও তাঁরা আশাবাদী।

স্পেনের যেখানে ‘পাঠান’–এর শুটিং হবে, এ পর্যন্ত সেখানে কোনো বলিউড ছবির গানের দৃশ্যায়ন হয়নি। নির্মাতাদের বিশ্বাস, গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে হিট হতে বাধ্য! শুটিংয়ের কিচ্ছুটি যেন ফাঁস না হয়, সে জন্য নেওয়া হবে সব রকম নিরাপত্তাব্যবস্থা।

‘পাঠান’-এর শুটিংয়ের জন্য দীপিকা এখন প্রস্তুত। পাশাপাশি ঘরের মানুষটির সঙ্গে চলছে খুনসুটি। শিগগির পরিচালক কবির খানের ‘এইটি থ্রি’ ছবিতে স্বামী–স্ত্রীকে একত্রে দেখা যাবে। এটি হতে যাচ্ছে রণবীর-দীপিকা জুটির চতুর্থ ছবি। করোনার কারণে বেশ কয়েকবার পিছিয়ে গেছে ছবিটির মুক্তি।

এ ছাড়া সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ ছবিতে প্রথমবার জুটি হতে যাচ্ছেন হৃতিক রোশন ও দীপিকা। সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডের পাশাপাশি শকুন বাত্রার পরের ছবিতেও অভিনয় করছেন দীপিকা।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে ইঁদুর নিধন অভিযানের শুভ উদ্বোধন

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে আসুন, সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইঁদুর নিধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *