বুধবার , অক্টোবর ২০ ২০২১

সুন্দর পরিবেশ গড়তে বৃক্ষরোপনের কোন বিকল্প নাই -এমপি গোপাল

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় ও সুন্দর পরিবেশ গড়তে বৃক্ষরোপনের বিকল্প নাই। বৃক্ষরোপন করে সঠিক পরিচর্যা করলে এই বৃক্ষের মাধ্যমে অনেক উপকার পাওয়া যায়। আর পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কাজেই আমরা বেঁচে থাকার প্রয়োজনে এবং পরিবেশের ভারসাম্য রক্ষায় প্রত্যেকের বাড়ী, স্কুল কলেজ, মাদ্রাসা, অফিস আদালতের আঙ্গিনায় বেশি করে ফলজ ও ঔষধী গাছ লাগতে হবে।

মুজিব শতবর্ষ উপলক্ষে ২৮ আগস্ট ২০২১ শনিবার বীরগঞ্জ উপজেলা সামাজিক বন বিভাগ ও স্থানীয় যুব সম্প্রদায় এর আয়োজনে ঢেপা ব্রীজ হইতে খানসামা জিয়াসেতু পর্যন্ত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, নিজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক সরকার প্রমুখ।

About বীরগঞ্জ টুয়েন্টি ফোর

Check Also

বীরগঞ্জে ইঁদুর নিধন অভিযানের শুভ উদ্বোধন

মোঃ তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের বীরগঞ্জে আসুন, সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইঁদুর নিধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *